Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

গ্রুপ ফাইনালে ইনকিলাব

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২১, ১২:০০ এএম

রোমাঞ্চকর এক ম্যাচে একুশে টেলিভিশনকে এক উইকেটে হারিয়ে ওয়ালটন-ডিআরইউ মিডিয়া ক্রিকেটের গ্রæপ ফাইনালে পৌঁছে গেছে দৈনিক ইনকিলাব। গতকাল পল্টন আউটার স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ২ উইকেটে ৭০ রান তোলে ইটিভি। জবাবে ১০ বল হাতে রেখে লক্ষ্যে পৌঁছে যায় ইনকিলাব। ব্যাট হাতে দ্যুতি ছড়িয়ে ম্যাচ সেরার পুরস্কার জিতে নিয়েছেন ইনকিলাবের মাজহারুল ইসলাম। বিজয়ীদের হাতে ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার তুলে দেন ডিআরইউ’র সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল, ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা, কল্যাণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ, কার্যনির্বাহী সদস্য রফিক রাফি ও সাবেক ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম শামীম প্রমুখ।
আজ সকাল ১০টায় একই ভেন্যুতে গ্রæপ ফাইনালে ইনকিলাবের প্রতিপক্ষ নিউজ বাংলা ২৪। গতকাল তারা ডি/এল মেথডের বোল্ড আউট পদ্ধতিতে বাংলাদেশ প্রতিদিনকে হারায় (১/০)। এছাড়া গ্রæপ ফাইনালে উঠেছে ভোরের ডাক, ঢাকা পোস্ট, আরটিভি, জাগোনিউজ (বোল্ড আউট ২/০), বিজনেস স্ট্যান্ডার্ড, এটিএন নিউজ ও মানবজমিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইনকিলাব

২৭ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ