Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

আর্থিক প্রতারণার অভিযোগ শিল্পা-রাজের বিরুদ্ধে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২১, ১১:১১ এএম

বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি ও তার স্বামী রাজ কুন্দ্রার৷ আবারও আইনি জটিলতার বিপাকে এই তারকা দম্পতি। এবার আর পর্নকান্ডে নয়, এবার আর্থিক প্রতারণার দায়ে এই দম্পতির বিরুদ্ধে দায়ের করা হয়েছে অভিযোগ। নীকিন বারাই নামক এক ব্যবসায়ী মুম্বাইয়ের বান্দ্রা থানায় শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। যার ভিত্তিতে একাধিক ধারায় মামলা রুজু করেছে বান্দ্রা পুলিশ।

ব্যবসায়ী নীকিন বারাই দাবি করেন, তাকে ২০১৪ সালের জুলাই মাসে শিল্পা শেট্টি এবং রাজ কুন্দ্রার ফিটনেস সংস্থায় প্রায় দেড় কোটি টাকা বিনিয়োগ করায় এই দম্পতি। তাকে আশা দেখানো হয়, এই সংস্থার বিনিয়োগ করলে তিনি প্রচুর লাভের মুখ দেখবেন। কিন্তু তারপর থেকে কেটে গেছে বেশ কয়েকটি বছর। কিন্তু কোনও ভাবেই কোনও লাভ পাননি এই ব্যবসায়ী। এই বিষয়ে তিনি তারকা দম্পতির সম্মুখীন হলে, তারা দুজনেই নাকি তাকে পাল্টা হুমকি দেন। তার জেরেই এবার তিনি থানায় অভিযোগ দায়ের করতে বাধ্য হয়েছেন। বর্তমানে এই ব্যবসায়ী তার বিনিয়োগ করা সমস্ত টাকা তিনি ফেরত চান।

জানা গেছে, এই অভিযোগের পরিপ্রেক্ষিতে বান্দ্রা থানায় নিজের অভিযোগের সপক্ষে নথিও জমা করেছেন নীতীন। যার ভিত্তিতে দ্রুত জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হবে রাজ ও শিল্পাকে।

প্রসঙ্গত, চলতি বছরেই পর্নোগ্রাফি মামলায় গ্রেফতার করা হয়েছিল শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। দীর্ঘদিন তিনি হাজতে কাটিয়েছেন। কিছুদিন আগেই সেই মামলা থেকে জামিন পেয়েছেন তিনি। ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পান ব্যবসায়ী। জামিন পাওয়ার পর থেকে একবারও জনসমক্ষে আসেননি রাজ। সোশ্যাল মিডিয়া থেকেও নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন তিনি। তবে সম্প্রতি একটি ধর্মীয় অনুষ্ঠানে শিল্পা ও রাজকে একসঙ্গে দেখা গিয়েছিল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিল্পা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ