Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আবার ‘ভাবীজি’ শিল্পা শিন্দে

প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

অ্যান্ডটিভির ‘ভাবীজি ঘর পার হ্যায়’ সিরিয়ালের একসময়ের বিখ্যাত ‘ভাবীজি’ শিল্পা শিন্দেকে আবার তার সেই জনপ্রিয় ভূমিকায় দেখা যাবে।
মাস কয়েক ধরে ‘ভাবীজি ঘর পার হ্যায়’ সিরিয়ালের প্রযোজক বিনায়ফার আর সঞ্জয় কোহলির সঙ্গে মাঝ পথে সিরিয়াল ছেড়ে দেবার কারণে বিবাদ চলছিল শিল্পার। এখন শোটিতে ‘আঙ্গুরি ভাবীজি’র ভূমিকায় অভিনয় করছেন শুভাঙ্গি আত্রে। শুভাঙ্গি যেমন শিল্পাকে অনুসরণ করে ক্লান্ত তেমনি এই ভূমিকায় শিল্পাকে চায় দর্শকরা। তা হয়তো এখন আর সম্ভব নয়, তবে বিকল্পটি ঘটতে যাচ্ছে। জানা গেছে ডিজিটাল মাধ্যমে ‘কন্ট্রোভার্সিয়াল ভাবীজি’ নামে একটি শোতে শিল্পাকে আবার সেই বিখ্যাত ভূমিকায় দেখা যাবে।
শিল্পা বলেছেন, “আমি সিরিয়ালটি ছাড়ার সিদ্ধান্ত নেবার পর যে পরিস্থিতি সৃষ্টি হয়েছিল তা নিয়েই এই প্রহসনমূলক সিরিজ। এতে আমার চরিত্র এক সরল নারীর। আমাকে বিতর্কিত করার জন্য আমার আশপাশের মানুষ সব কিছু নিয়ে বাড়াবাড়ি করতে শুরু করে। যদি এভাবেই হয় তাহলে তা উপভোগ্য হবে। সবাই যখন ভাবছে ‘ভাবী জি’ কোথায় গেল? তাদের জন্যই এটি।”
মরকÐ অধিকারী শিল্পাকে আঙ্গুরির সাজে উপস্থাপনে কপিরাইট নিয়ে কোনও জটিলতা সৃষ্টির আশঙ্কা দেখেন না। “আমার মতে ‘ভাবী জি’ একটি প্রচলিত কথা, এতে কোনো কপিরাইট থাকতে পারে না। এছাড়া কোন শিল্পীকে কোন সাজে দেখান হবে তাতেও কারও স্বত্ত¡ থাকতে পারে না,” তিনি বলেন।
বিনায়ফার আর সঞ্জয় কোহলি এখন পর্যন্ত কোনো প্রতিক্রিয়া প্রকাশ করেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আবার ‘ভাবীজি’ শিল্পা শিন্দে
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ