Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিরিয়ালের জন্য ফিল্মের অফার ছাড়লেন শিল্পা তুলাস্কার

প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টার প্লাসের প্রেম কাহিনী নিয়ে সিরিয়াল ‘যানা না দিল সে দূর’ এখন বেশ ভাল ভাবেই চলছে। সিরিয়ালের দুই চরিত্র বিবিধা আর অথর্ব’র না এবং এর দুই অভিনয়শিল্পী শিবানী সুর্বে এবং বিক্রম সিং চৌহানের পারফর্মেন্সের প্রশংসা টিভি দর্শকদের মুখে মুখে। সিরিয়ালটি যেমন জনপ্রিয়তা পেয়েছে তেমনি প্রশংসাও পাচ্ছে।
শিল্পা তুলাস্কার সিরিয়ালটিতে অথর্ব’র মা সুজাতার ভূমিকায় অভিনয় করছেন। এটি সিরিয়ালের গুরুত্বপূর্ণ একটি চরিত্র। শিল্পা টিভির বাইরে মারাঠি চলচ্চিত্রের একজন সফল অভিনেত্রী। তিনি সম্প্রতি একটি অনির্ধারিত নামের মারাঠি চলচ্চিত্রের অফার পেয়েছিলেন। তিনি অবশ্য অফারটি ফিরিয়ে দিয়েছেন।
সূত্র জানিয়েছে, চলচ্চিত্রটি এখন পরিকল্পনা পর্যায়ে আছে, নির্মাতারা তার ডেট চেয়েছিল এবং জানতে চেয়েছিল তিনি আগ্রহী কী না। এটিও একটি প্রেমকাহিনী ভিত্তিক চলচ্চিত্র হবার কথা। এখন তিনি সিরিয়ালটি নিয়ে ব্যস্ত বলে শেষে তিনি চলচ্চিত্রটি না করার সিদ্ধান্ত নিয়েছেন। তিনি জানিয়েছে একটি কাজেই তিনি ব্যস্ত থাকতে চান।
‘যানা না দিল সে দূর’ স্টার প্লাস চ্যানেলে সোমবার থেকে রবিবার বিকালের ¯øটে প্রচারিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিরিয়ালের জন্য ফিল্মের অফার ছাড়লেন শিল্পা তুলাস্কার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ