Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেট ব্যবসার দ্বন্দ্বে দুই ভাইকে কুপিয়ে জখম, একজনের মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২১, ১১:১৩ এএম

ঢাকার ধামরাইয়ে নেট ব্যবসা নিয়ে বিরোধের জেরে রাতুল (২৭) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গুরুতর আহত হয়েছেন তার ভাই অর্নব।

বৃহস্পতিবার রাতে ধামরাইয়ের কুল্লা ইউনিয়নের একটি খামারবাড়ির সামনে এ ঘটনা ঘটে।

নিহত রাতুল আব্দুর রশিদের ছেলে। তিনি সাভারে নেটের ব্যবসা করতেন। আহত অর্নব নিহতের ছোট ভাই। তাকে গুরুতর আহত অবস্থায় সাভারের এনাম মেডিকেলে ভর্তি করা হয়েছে।

নিহতের পরিবার জানায়, রাতুল সাভারে দীর্ঘদিন ধরে নেটের ব্যবসা পরিচালনা করে আসছিল। এই নেটের ব্যবসা একটি মহল দখলে নেওয়ার পাঁয়তারা করছিল। এই নেট ব্যবসার দ্বন্দ্বে তাকে হত্যা করা হয়েছে।

সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক নাসিমা আক্তার বলেন, মারা যাওয়ার পর রাতুলকে হাসপাতালে আনা হয়েছে। তার শরীরে অসংখ্য ধারালো অস্ত্রের গভীর ক্ষত রয়েছে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল জানান, আমরা মরদেহের প্রাথমিক সুরতহাল করছি। কীভাবে, কেন এমন ঘটনা ঘটানো হয়েছে তা ধামরাই থানা পুলিশ বলতে পারবে।

ধামরাই থানার পরিদর্শক আতিকুর রহমান জানান, এ ঘটনায় আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ