Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

নকল ও মেয়াদ উত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে ৭ ফার্মেসির জরিমানা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২১, ১২:৩৬ পিএম

নকল ও মেয়াদ উত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে ৭টি ফার্মেসিকে ৮৭ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। আজ সকাল সাড়ে ৯টায় কুমিল্লার মুরাদনগর উপজেলার সদর বাজার, জাহাপুর ও বাখরাবাদ বাজারে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মুরাদনগর উপজেলা সহকারি কমিশনার সুমাইয়া মমিন।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মুরাদনগর উপজেলা সহকারি কমিশনার সুমাইয়া মমিন জানান, নকল ও মেয়াদ উত্তীর্ণ ওষুধ বিক্রির অভিযোগে উপজেলার সদর বাজারের দয়াময় ফার্মেসিকে ৩০ হাজার, বিসমিল্লাহ মেডিকেল কর্ণারকে ২০ হাজার, আলিফ ফার্মেসিকে ১০ হাজার, মজুমদার ফার্মেসিকে ১০ হাজার, জাহাপুর বাজারের জয়নাল আবেদীন ফার্মেসিকে ১০ হাজার, বাখরাবাদ বাজারের কর্ণফূলী ফার্মেসিকে ৫ হাজার ও মা-মনি মেডিসিন কর্নারকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলা ওষুধ প্রসাশন অধিদপ্তরের সহকারী পরিচালক হোসাইন মোহাম্মদ ইমরান ও মুরাদনগর থানার উপ-পরিদর্শক জালাল উদ্দিনসহ পুলিশের একটি বিশেষ দল অভিযানে অংশ নেয়।

সূত্র: বাসস



 

Show all comments
  • মোহাম্মদ দলিলুর রহমান ৫ নভেম্বর, ২০২১, ১:৫৫ পিএম says : 0
    যদি সত্যিই এটা হয়,তারিখ শেষ হয়ে ঔষধ বিক্রি করে এই ফার্মেসী গুলি বন্ধ করে দিতে হবে,এই সাথে জেল জরিমানা করা উচিত।
    Total Reply(0) Reply
  • jack ali ৮ নভেম্বর, ২০২১, ৪:৪৯ পিএম says : 0
    What a justice ??? they are killing people and you are collecting fine from these criminals; They should be killed on the spot so that no body dare to commit this heinous barbarian crimes again.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ