Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে স্ত্রীর খুনি সেই অভিও মারা গেছেন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২১, ১২:১৬ পিএম

চট্টগ্রামের সীতাকুণ্ড পৌর সদরের প্রেমতলা এলাকায় স্ত্রী জ্যোতি সূত্রধরকে (২০) ছুরিকাঘাতে হত্যার এক সপ্তাহের মাথায় ছুরিকাহত আত্মঘাতী স্বামী অভি ধর (২৮) মারা গেছেন। মঙ্গলবার রাতে চমেক হাসপাতালে তিনি মারা যান

গত ২৭ অক্টোবর স্ত্রীকে হত্যার পর নিজের পেটে ছুরি ঢুকিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন অভি। ঘটনার পর তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে স্থানীয় লোকজন হাসপাতালে ভর্তি করেন। নিহত অভির বাড়ি চট্টগ্রামের বাঁশখালী উপজেলায়। তিনি চট্টগ্রাম নগরীর একটি স্বর্ণের দোকানের ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। গত সাত দিন ধরে পুলিশি পাহারায় চট্টগ্রাম মেডিকেল কলেজে চিকিৎসাধীন ছিলেন অভি। গতকাল মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

জ্যোতিকে ভালোবেসে বিয়ে করেন অভি। প্রথম দিকে উভয়ের পরিবার এই বিয়ে মেনে নেয়নি। ফলে ওই দম্পতি চট্টগ্রাম নগরীতে একটি বাসা ভাড়া নিয়ে আলাদাভাবে সংসার করছিলেন। সম্প্রতি অভি মাদকাসক্ত হয়ে পড়ায় তাদের দুজনের মধ্যে মনোমালিন্য হয়। জ্যোতি তার বাবার বাড়ি সীতাকুণ্ড চলে যান। অভি তাকে ফিরিয়ে নিয়ে সংসার করার চেষ্টা করেন। গত ২৭ অক্টোবর রাতে জ্যোতিদের বাড়িতে গিয়ে তার মায়ের সামনে উপর্যুপরি ছুরিকাঘাত করে অভি। সেখানে তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ