Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রিয়তমা স্ত্রীর মৃত্যুর খবর শুনে স্বামীর মৃত্যু : পাশাপাশি দাফন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২১, ১০:৪০ এএম

নোয়াখালীর চাটখিলে স্ত্রী মাহমুদা খাতুনের (৬০) মৃত্যুর সংবাদ শুনে স্বামী সফিক উল্যাহও (৭৬) মারা গেছেন। গতকাল মঙ্গলবার দুপুরে চাটখিল পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের ভীমপুর চামড়া বাড়িতে তিনি মারা যান।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মো. সোহেল বিষয়টি নিশ্চিত করে জানান, ‘মঙ্গলবার সাত ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রী দুজনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।’

মৃত দম্পতির ছেলে ব্যবসায়ী মো. কামাল হোসেন জানান, তার মা মাহমুদা খাতুন হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে চিকিৎসার জন্য ঢাকা ইসলামিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পথে ভোর ৫টায় মারা যান। এ খবর জানানোর পর দুপুর সাড়ে ১২টার দিকে তার বাবা সফিক উল্যাহও হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে বাড়িতেই মারা যান। সন্ধ্যায় জানাজার পর দুজনকে পাশাপাশি কবরে দাফন করা হয়েছে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল খায়ের জানান, বিষয়টি তিনি ফেসবুক থেকে জেনেছেন। তবে এ ব্যাপারে কেউ থানায় জানায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ