Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলপুরে ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ৫:২৭ পিএম

ময়মনসিংহের ফুলপুরে ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যুর ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার রহিমগঞ্জ ইউনিয়নের মাটিচাপুর গ্রামে।

জানা যায়, ফুলপুর উপজেলার মাটিচাপুর গ্রামে সোমবার সকাল ১০টায় পিতা আবুল হাসেম (৪৬)এর সাথে বড় ছেলে মামুন মিয়ার (২২) পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে ছেলে মামুন মিয়া পিতা আবুল হাসেমের মাথায় লাঠি দিয়ে আঘাত করে। পরে রক্তাক্ত অবস্থায় পিতা আবুল হাসেমকে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। পরবর্তিতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দিবাগত রাত আনুমানিক ২ টার দিকে মৃত্যুবরণ করেন আঘাত প্রাপ্ত পিতা আবুল হাসেম।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মোঃ আব্দুল্লাহ্ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে। ময়না তদন্তের ব্যবস্থা নেওয়া সহ অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

Show all comments
  • Kamal ২ নভেম্বর, ২০২১, ৬:১১ পিএম says : 0
    স্বার্থের কাছে পিতার কোন দামই নাই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ