Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পানি ভেবে এসিড পান চট্টগ্রামে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২১, ১০:০৬ এএম

পিপাসায় পানি ভেবে অ্যাসিড পান করা এসএসসি পরীক্ষার্থী জয় গুহ মারা গেছে। টানা ১৫ দিন মৃত্যুর সঙ্গে লড়ে রোববার নগরীর ম্যাক্স হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এর দুদিন আগে থেকেই জয় গুহ ক্লিনিক্যালি ডেড ছিলেন বলে জানিয়েছেন চিকিৎসকরা। গত ১৫ অক্টোবর দুর্গাপূজার বিজয়া দশমীর দিনে হাটহাজারীর মির্জাপুর সরকার হাটের নিজ বাড়িতে পানি ভেবে অ্যাসিড পান করে ফেলেন জয় গুহ। এর দুদিন পর ১৭ অক্টোবর গুরুতর অসুস্থ অবস্থায় নগরীর

ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয় জয়কে।এসিডের ক্ষারে তার দুটি কিডনিই ক্ষতিগ্রস্ত হয়। একপর্যায়ে তার দুটি কিডনিই অচল হয়ে যাওয়ায় সেখানে তাকে ডায়ালাইসিস করে সুস্থ করার চেষ্টা চলছিল। জয় গুহ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ কক্সবাজার জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও ব্যবসায়ী স্বপন গুহর ছেলে। তাদের বাড়ি চট্টগ্রামের হাটহাজারী মির্জাপুর সরকার হাটে হলেও ব্যবসায়িক কারণে কক্সবাজারে অবস্থান করায় গুহ পড়ালেখা করতেন কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ে। জয় এবার এসএসসি পরীক্ষার্থী ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ