Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাগেরহাটে পিস্তল-চাইনিজ কুড়াল ও গুলি উদ্ধার, আটক ২

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২১, ৪:৪৫ পিএম

বাগেরহাট শহর থেকে বিশেষ অভিযান চালিয়ে দুই অস্ত্রধারীকে আটক করেছে পুলিশ। তাদের স্বীকারোক্তি অনুযায়ী শহরের আলীয়া মাদরাসা রোডস্থ মোঃ এবাদুল হোসেন তালুকদারের বাড়ি থেকে ৩টি পিস্তল, ১২ রাউন্ড গুলি, ২টি চাইনিজ কুড়াল ও রড উদ্ধার করেছে পুলিশ।

আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের পূর্বক আজ শনিবার বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে।
আজ শনিবার (৩০ অক্টোবর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে বাগেরহাটের পুলিশ সুপার কে এম আরিফুল হক এসব তথ্য জানিয়েছেন।
আটককৃতরা হলেন, বাগেরহাট শহরের দক্ষিণ সরুই এলাকার গোলাম মোস্তফার ছেলে মানিক হাওলাদার(৩০) এবং একই এলাকার মেছের সরদার এর ছেলে রুবেল সরদার (৪০)।
পুলিশ সুপার জানান, গোপন সংবাদের ভিত্তিতে ২৮ অক্টোবর খুলনা-মাওয়া মহাসড়কের পার্শ্ববর্তী জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের সামনে থেকে মানিক হাওলাদার (৩০) ও রুবেল সরদার (৪০) নামের সন্দেহভাজন দুই ব্যক্তিকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তারা তাদের নিকট অস্ত্র থাকার কথা স্বীকার করে। আসামীদের স্বীকারোক্তি অনুযায়ী শুক্রবার (২৯ অক্টোবর) সকালে শহরের দক্ষিণ সরুই আলিয়া মাদরাসা রোড এলাকার পলাতক আসামী মাহফুজ কাজীর ভাড়া বাসায় অভিযান চালিয়ে ঘরের পাশের মুরগীর খোপ থেকে ৩টি সচল পিস্তল, ৩টি ম্যাগাজিন, ১২ রাউন্ড গুলি, ২টি চাইনিজ কুড়াল ও ১টি লোহার রড উদ্ধার করা হয়।
এঘটনায় তিনজনকে আসামী করে বাগেরহাট সদর থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে। অন্য আসামী মাহজফুজ কাজী এবং অস্ত্র সংরক্ষণ ও ব্যবহারের সাথে জড়িতদের ধরতে পুলিশের অভিযান অব্যহত রয়েছে বলে জানান তিনি। আটককৃতদের বিরুদ্ধে বাগেরহাট থানায় একাধিক মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ