Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শয়তানকে খুশি করতে দুই বোনকে হত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২১, ৭:৫৯ পিএম

শয়তানকে খুশি করতে দুই বোনকে হত্যা করেছে দানিয়েল হুসেইন নামে ১৯ বছরের এক কিশোর। স্থানীয় সময় বৃহস্পতিবার (২৮ অক্টোবর) তাকে এই ঘটনায় দোষী সাব্যস্ত করে ৩৫ বছরের সাজা দিয়েছে যুক্তরাজ্যের একটি আদালত। শুরুতে ১৭ বছরের সাজা দেয়া হলেও খুনের সময় তার ১৮ পূর্ণ হয়নি বিধায়, তার সাজা দুই বছর কমিয়ে ৩৫ করা হয়।
জানা যায়, ২০২০ সালের জুন মাসে দুই বোন বিবা হেনরি ও নিকোল স্মলম্যানকে হত্যা করেছিল কিশোর ড্যানিয়েল হুসেন (১৯)। ড্যানিয়েলের ভাষ্যমতে, ভবিষ্যতে একটি লটারি জেতার জন্য লুসিফিউজ রোফোকেল নামে শক্তিশালী এক শয়তানের সঙ্গে চুক্তি করেছিল সে। চুক্তির শর্ত পূরণে ছয় মাসের মধ্যে ছয়জনকে শয়তানের উদ্দেশে হত্যা করার কথা ছিল তার।
সেই চুক্তি অনুযায়ী শুরু হয় ড্যানিয়েলের ভয়াবহ হত্যাযজ্ঞ। প্রথম লক্ষ্য হিসাবে দুই বোন বিবা হেনরি ও নিকোল স্মলম্যানকে বেছে নেয় সে। ড্যানিয়েলের বিশ্বাস ছিল, এই চুক্তি সম্পন্ন করে ছয়জনকে হত্যা করতে পারলে শয়তানের সঙ্গে যোগাযোগ করতে পারবে সে।
ড্যানিয়েল ২০২০ সালের জুন মাসে বিবা হেনরির জন্মদিনে দুই বোন বিবা হেনরি ও নিকোল স্মলম্যানকে লন্ডন পার্কে নিয়ে যায়। জন্মদিন উপলক্ষে সেই পার্কে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। অন্য বন্ধুরা সেখানে এসে উপস্থিত হওয়ার আগেই ড্যানিয়েল ওই দুই বোনকে গলায় ছুরি চালিয়ে হত্যা করে। এরপর শয়তানের সঙ্গে চুক্তি করে নিজের রক্ত দিয়ে হুসেন লিখে, আগামী ছয় মাসে সে আরও ছয়টি হত্যাকাণ্ড সম্পন্ন করবে। তবে পরবর্তীতে অন্য কোনো হত্যা করার আগেই লন্ডন পুলিশ ড্যানিয়েলকে গ্রেপ্তার করে।
লন্ডন মেট্রপলিটন পুলিশের গোয়েন্দা পরিদর্শক মারিয়া গ্রিন বলেন, হুসেইন বিপজ্জনক, অহংকারী ও হিংস্র প্রকৃতির মানুষ। এই হত্যাকাণ্ড নিয়ে তার কোনো অনুশোচনা নেই।
হত্যাকাণ্ডের পর বিবার শরীরে ৮ বার এবং নিকোলের শরীরে ২৮ বার ছুরির আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ। এছাড়া ওই দুই বোনকে হত্যার সময় দানিয়েল নিজেও আহত হয়েছিল বলে নিশ্চিত করেছে পুলিশ।
লন্ডন মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা পরিদর্শক মারিয়া গ্রিন বলেছেন, ‘ড্যানিয়েল দীর্ঘ ৩৫ বছর কারাগারে থাকার ফলে বিবা এবং নিকোলের স্বজনেরা কিছুটা স্বস্তি পাবে।’ সূত্র: রয়টার্স



 

Show all comments
  • Hamid ২৯ অক্টোবর, ২০২১, ৮:১৯ পিএম says : 0
    আ‌মি কি পাব
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ