Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নন্দীগ্রামে নবম শ্রেণির শিক্ষার্থীর আত্মহত্যা

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২৩, ৭:৪০ পিএম

বগুড়ার নন্দীগ্রামে রোকেয়া খাতুন (১৪) নামের এক নবম শ্রেণীর শিক্ষার্থী আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার ভাটরা ইউনিয়নের মির্জাপুর গ্রামের নিজ বাড়ি থেকে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোকেয়া দামগাড়া মির্জাপুর গ্রামের আব্দুর রহমানের কন্যা। সে রামকৃষ্টপুর চৌদিঘী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয় সুত্রে জানা যায়, গত বুধবার রোকেয়াকে বাড়িতে রেখে মা ও ভাবি আত্মীয়ের বাড়িতে বেড়াতে যায়। বৃহস্পতিবার সকালে শিক্ষার্থীর বাবা মাঠে ঘাষ কাটতে যান। দুপুরে এসে দেখেন তার মেয়ে রোকেয়া নিজ ঘরের তীরের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় ঝুলছে। খবর পেয়ে কুমিড়া পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে নন্দীগ্রাম কুমিড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মুস্তাফিজুর রহমান জানান, রোকেয়াকে তার মা ও ভাবি বাড়িতে রেখে যাওয়ার কারণে সে অভিমান করে আত্মহত্যা করতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ