Inqilab Logo

মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪, ২৬ চৈত্র ১৪৩০, ২৯ রমজান ১৪৪৫ হিজরী

রাজশাহী নগরীতে ক্রিকেট বাজিতে হেরে যুবকের আত্মহত্যা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২৩, ৭:১৯ পিএম

রাজশাহী নগরীর চন্দ্রিমা থানার শিরোইল কলোনীতে শনিবার সকালে ক্রিকেট বাজিতে হেরে গিয়ে রাজিব (৩০) নামের এক যুবক আত্মহত্যা করেছে। মৃত রাজিব ওই এলাকার মৃত কুদ্দুসের ছেলে। পেশায় তিনি সেলুন ব্যবসায়ী।
রাজিবের আত্মহত্যার ব্যাপারে প্রতিবেশীরা জানান, সকাল সাড়ে ৯টার দিকে রাজিবের সেলুনে তার মা বাজারের টাকা চাইতে যায়। রাজিব তার মাকে বলেন, বর্তমানে আমার কাছে কোনো টাকা নাই। পরে টাকা দেয়ার কথা বলে রাজিব।
এসময় রাজিবের মা চুনি বেগম রাজিবকে বলেন, সারাদিন আইপিএল জুয়ায় বাজি খেল্লে টাকা থাকবে কি করে। এ কথা বলা মাত্রই রাজিব তার হাতে থাকা মোবাইল আছাড় দিয়ে ভেঙ্গে ফেলে।
এছাড়াও তার স্ত্রীকে নিয়েও ঝগড়া বিবাদ লেগেই থাকতো বলে জানান, প্রতিবেশীরা। একমাস পূর্বে রাগারাগি করে মায়ের বাসায় চলে যায় তার স্ত্রী। এব্যাপারে তার মা জানান, আমার একমাত্র সন্তান। ৪ নম্বর গলিতে ছেলের একটি সেলুনের দোকান আছে। পাশাপাশি আমিও ছোট্ট একটি দোকান দিয়েছি। সকালে বাসায় গিয়ে গলায় ফাঁস দিবে এমন কল্পনা আমার মনের মধ্যে আসেনি। তার দোকানে আসা দেরি দেখে বাসায় যায়। সেখানে জানালা দিয়ে দেখি তার সয়ন কক্ষে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। পরে স্থানীয়রা দরজা ভেঙে রাজিবকে নিচে নামায়। একমাত্র সন্তানকে হারিয়ে চুনি বেগম প্রায় পাগল হয়ে পড়েছেন।
নগরীর চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ মাসুদ পারভেজ জানান, রাজিবের লাশ উদ্ধার করে রামেকে পাঠানো হয়। সেখানে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হেেয়ছে। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ