Inqilab Logo

শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সোনারগাঁয়ে দুই ভাইকে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:১৩ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আপন দুই ভাইকে কুপিয়ে হত্যা করেছে চাচাতো ভাইয়েরা। আজ রোববার (২৬ ফেব্রুয়ারি) উপজেলার কাঁচপুর ইউনিয়নে পাঁচপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- পাঁচপাড়া এলাকার মৃত সানাউল্লাহ ছানুর ছেলে আসলাম সানি (৪৫) ও মো. রনি।

এলাকাবাসী জানায়, মৃত সানাউল্লার ছেলেদের সাথে তাদের চাচা মহিউদ্দিনের সাথে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ নিয়ে উভয়পক্ষের একাধিক মামলাও রয়েছে। আজ দুপুরে সেই জমিতে সরকারি ড্রেন নির্মাণের সময় মৃত সানাউল্লাহর ছেলে আসলাম সানি, রফিকুল ইসলাম ও মো. রনি পানি যাওয়ার জন্য ড্রেনের পাশে পাইপ বসাতে চাইলে প্রতিপক্ষের আপন চাচাতো ভাই মোস্তফা, মফিজুল, মারুফ ও মামুনসহ কয়েকজন তাদের বাঁধা দেয়।

এসময় উভয়পক্ষের কথা-কাটাকাটির একপর্যায়ে মহিউদ্দিনের ছেলে মোস্তফাগংরা দেশীয় অস্ত্র নিয়ে সানাউল্লাহর ছেলে আসলাম সানি, রফিকুল ও রনিকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। পরবর্তীতে তাদেরকে এলাকাবাসী উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে আসলাম সানি ও মো. রনিকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এদিকে ঘটনার পর থেকেই প্রতিপক্ষের লোকজন পালিয়ে যায়।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলার ঘটনায় দুই জন নিহতের খবর পেয়ে ঘটনাস্থলে পর্যাপ্ত পুলিশ পাঠিয়েছি। তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ