Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে বাবার সাথে ঝগড়া করে বিষপানে দম্পতির আত্মহত্যা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২৩, ৭:২৭ পিএম

রাজশাহী মহানগরীর শাহ মখদুম থানার বড়বড়িয়া মিয়াপাড়া এলাকায় বাবার সাথে ঝগড়া করে বিষপানে এক দম্পতি আত্মহত্যা করেছেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তাদের মৃত্যু হয়। এরমধ্যে চিকিৎসাধীন অবস্থায় গত রোববার রাতে রোজিনা খাতুন (২০) ও সোমবার সকালে মো. সজলের (২২) মৃত্যু হয়।
রাজশাহীর শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী হাসান জানান, সজল তার বাবা সোহেলের সঙ্গে নির্মাণ শ্রমিকের কাজ করতেন। গত রোববার সন্ধ্যায় বাবার সঙ্গে সজলের ঝগড়া হয়। পরে রাতে একসঙ্গে ঘরে থাকা কীটনাশক পান করেন ওই দম্পতি। খবর পেয়ে পরিবারের লোকজন রাতেই তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
তবে ভর্তির পর রোববার রাতেই চিকিৎসাধীন অবস্থায় রোজিনার মৃত্যু হয়। আর সোমবার সকালে মারা যান সজলও। ওই দম্পতির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা করা হয়েছে বলেও জানান। #

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ