Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় বিআইডব্লিউটিএ’র অভিযান

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

পটুয়াখালীর কলাপাড়ায় নদী দূষণ মুক্ত ও লঞ্চ ঘাটের পরিবেশ ফিরিয়ে আনতে পরিস্কার-পরিচ্ছন্নতা কাজ শুরু হয়েছে। গতকাল বুধবার সকালে এ অভিযান পরিচালনা করে পটুয়াখালী বিআইডব্লিউটিএ। তারা মাইকিং করে ঘাটের সড়কের দু’পাশের অবৈধ দখলকৃত ব্যবসায়ীদের সর্তক করে দেয়। এছাড়া প্রায় ঘণ্টাব্যাপী নদীর পাড়ে পড়ে থাকা সকল প্রকার ময়লা, আবর্জনা ও বর্জ্য পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান চালায়।

এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জগৎ বন্ধু মন্ডল, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, পটুয়াখালী বিআইডব্লিউটিএ’র কর্মকর্তা মো. মহিউদ্দিন, পৌর কাউন্সিলর আব্দুল লতিফ খালাসি, লঞ্চ ব্যবসায়ী তানভির মুন্সি, ঘাট ইজারাদার মো. নূরুজ্জামানসহ বিআইডব্লিউটিএ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পটুয়াখালী বিআইডব্লিউটিএ’র কর্মকর্তা মো. মহিউদ্দিন বলেন, নদীতে ময়লা, আবর্জনা ও বর্জ্য ফেলে নদীর পানি দূষণ, ভরাট এবং নদী দখল আইনত দন্ডনীয় অপরাধ। এ লক্ষ্যে আমরা কাজ করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিআইডব্লিউটিএ

৮ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ