Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাণীশংকৈলে পানিতে ডুবে ২ ভাইয়ের মৃত্যু

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২১, ৫:৫০ পিএম

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলায় পুকুরে গোসল করতে গিয়ে রিফাত ও কাউসার নামে দুই চাচাতো ভাইয়ের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১২ অক্টোবর) দুপুরে উপজেলার কাশিপুর ইউনিয়নের চিকনমাটি গ্রামে বাড়ীর পাশের পুকুরে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

বিষয়টি মোবাইল ফোনে নিশ্চিত করেছেন রানীশংকৈল থানা পরিদর্শক (ওসি) এসএম জাহিদ ইকবাল এবং ঐ এলাকার ইউপি সদস্য বাবলুর রহমান। পানিতে ডুবে নিহত রিফাত চিকনমাটি গ্রামের সাহাব উদ্দিনের ছেলে ও কাউসার সাহাব উদ্দিনের ভাই সাবলুর ছেলে। নিহতের একজনের বয়স সাড়ে ৩ বছর ও অপরজনের বয়স ৪ বছর।

পারিবারিক সূত্রে জানা যায়, কিছুদিন আগে ওই গ্রামের সাহাব উদ্দিন ও তার ভাই সাবলুর ছেলে তাদের দাদার সঙ্গে বাসা থেকে কিছু দূরে একটি পুকুরে গোসল করতে যায়। সেখান থেকে তারা গোসল শেষে বাসায় ফিরে যায়।

মঙ্গলবার সকালে শিশু দুটি কাউকে না জানিয়ে সেই পুকুরে গোসল করতে যায়। দুপুরের দিকে শিশু দুটির চাচাতো দাদা পুকুরে গেলে সেখানে একজনের মরদেহ পুকুরের পানিতে ভেসে থাকতে দেখতে পায়। পরে অনেক খোঁজাখুঁজির পরে আরেকজনের মরদেহ উদ্ধার করা হয়।

থানা পরিদর্শক (ওসি) এসএম জাহিদ ইকবাল জানান এ বিষয়ে পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ