Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল কিশোরের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২১, ৪:১৩ পিএম

চুয়াডাঙ্গায় নির্মাণাধীন ঘর দেখতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আশরাফুল হক (১৫) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। সদর উপজেলার তিতুদহ গ্রামে গতকাল সোমবার (১১ অক্টোবর) রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আশরাফুল হক একই গ্রামের ইউসুফ ফকিরের ছেলে।

নিহত আশরফুলের বাবা ইউসুফ ফকির জানান, রাতে খাবার খেয়ে তাদের নির্মাণাধীন নতুন ঘর দেখতে যায় আশরাফুল। এসময় ঘরের মধ্যে থাকা ত্রুটিপূর্ণ বৈদ্যুতিক তারে হাত পড়লে সে বিদ্যুৎস্পৃষ্ট হয়। এসময় পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে গ্রাম্য এক চিকিৎসকের কাছে নেয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে আশরাফুলকে দ্রুত সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আশরাফুলকে মৃত ঘোষণা করেন।

সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আহসানুল হক জানান, হাসপাতালে নেয়ার পূর্বেই ওই কিশোরের মৃত্যু হয়েছে। এ বিষয়ে দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফুল কবীর জানিয়েছেন, ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ