Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

জাজিরায় মটর সাইকেল আরোহী ও পথচারীসহ দুই জনের মৃত্যু

শরীয়তপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২১, ৫:২২ পিএম

শরীয়তপুরের জাজিরায় মটর সাইকেল দুর্ঘটনায় এক আরোহী ও পথচারীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় মটর সাইকেলের চালকসহ আরো এক পথচারী আহত হয়েছে। ৯ অক্টোবর শনিবার সকালে শরীয়তপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কে শাকিম আলী চৌকিদার কান্দি এলাকার এই দুর্ঘটনা ঘটে।
জাজিরা থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, কালকিনি উপজেলা থেকে ভাড়ায় চালিত মটর সাইকেলে যাত্রী নিয়ে শরীয়তপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়ক দিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয় চালক আলাউদ্দিন মৃধা (২৬)। শাকিম আলী চৌকিদার কান্দি গ্রামের আবুল খালাসী বাড়ির সামনের রাস্তায় সমি খালাসীর স্ত্রী বনাই বিবি (৯০) কে পিছন থেকে ধাক্কা দেয় বেপরোয়া গতির মটর সাইকেলটি। পরবর্তীতে নিয়ন্ত্রণ হারিয়ে মটর সাইকেলটি পড়ে গেলে যাত্রী কালকিনি উপজেলার মহিউদ্দিন বেপারীর ছেলে ইয়াকুব বেপারী (৫৫) গুরুতর আহত হয়। ঘটনাস্থলে আহত বনাই বিবি ও ইয়াকুব বেপারীর মৃত্যু হয়। এই ঘটনায় চালকও গুরুতর আহত হয়েছে।
জাজিরা থানা অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযোগ পেলে আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ