Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় জেলা রাগবির সেমিফাইনাল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২১, ৭:৫১ পিএম

দেশের ১১টি জেলার অংশগ্রহণে অনন্যা প্রকাশনীর পৃষ্ঠপোষকতায় শুরু হয়েছে বঙ্গবন্ধু জাতীয় জেলা ক্লাব রাগবি প্রতিযোগিতা। শুক্রবার পল্টন ময়দানে প্রতিযোগিতার উদ্বোধন করেন জাতীয় পুরষ্কার প্রাপ্ত ক্রীড়াবিদ ও জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক শেখ মোহাম্মদ আসলাম।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ রাগবি ফেডারেশনের সাধারণ স¤পাদক মৌসুম আলীসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। দু’দিন ব্যাপী প্রতিযোগিতার সেমিফাইনাল ও ফাইনাল শনিবার অনুষ্ঠিত হবে। এদিন বিকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার বিতরণ করবে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) মহাসচিব সৈয়দ শাহেদ রেজা।

এর আগে বঙ্গবন্ধু জাতীয় জেলা ক্লাব রাগবি উদ্বোধনী দিন গতকাল গ্রুপ পর্বের মোট ১০টি ম্যাচ অনুষ্ঠিত হয়। যেখানে ফরিদপুর পদ্মার পাড় রাগবি ক্লাব, ঢাকা ফ্লেইম বয়েজ রাগবি ক্লাব, বাগেরহাট অগ্রযাত্রা রাগবি ক্লাব ও নড়াইল ফাইটারস রাগবি ক্লাব দু’টি করে ম্যাচ জিতে সেমিফাইনালে জায়গা করে নেয়। আজ সকাল সাড়ে ৯টায় পল্টন ময়দানে শেষ চারের প্রথম ম্যাচে পদ্মার পাড় রাগবি ক্লাব খেলবে অগ্রযাত্রা রাগবি ক্লাবের বিপক্ষে। সকাল ১০টায় একই ভেন্যুতে দ্বিতীয় সেমিফাইনালে ফ্লেইম বয়েজ রাগবি ক্লাবের প্রতিপক্ষ ফাইটারস রাগবি ক্লাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাগবি

৪ জানুয়ারি, ২০২১
৪ সেপ্টেম্বর, ২০২০
৯ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ