Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

এশিয়া রাগবি সেভেন্সে বাংলাদেশ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৯, ৮:৫৩ পিএম

এশিয়া রাগবি সেভেন্স টুর্নামেন্টে খেলতে বৃহস্পতিবার রাতে ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তার উদ্দেশ্যে ঢাকা ছেড়েছে বাংলাদেশ পুরুষ ও নারী রাগবি দল। ১০ ও ১১ আগস্ট জাকার্তায় অনুষ্ঠিত হবে দু’দিনব্যাপী এই টুর্নামেন্ট। টুর্নামেন্টের পুরুষ বিভাগে খেলবে কোরিয়া, ভারত, লাওস, বাংলাদেশ, কাতার, ফিলিপাইন, গুয়াম, স্বাগতিক ইন্দোনেশিয়া, ব্রুনাই ও চাইনিজ তাইপে। নারী বিভাগের দলগুলো হলো- স্বাগতিক ইন্দোনেশিয়া, উজবেকিস্তান, মঙ্গোলিয়া, থাইল্যান্ড, বাংলাদেশ, আফগানিস্তান, সিঙ্গাপুর, ব্রুনাই, ভারত, মালয়েশিয়া ও লাওস।

টুর্নামেন্টে এর আগেও খেলেছে বাংলাদেশ। তবে পুরুষ বিভাগে। এবারই প্রথম নারী বিভাগে দল পাঠিয়েছে বাংলাদেশ রাগবি ফেডারেশন। লাল-সবুজের পুরুষ দলে ১০ জন খেলোয়াড়ের মধ্যে ৯ জনই সেনাবাহিনীর। নারী দলে রংপুরের ৫ জন, ঠাকুরগাঁও ও ঢাকার ২ জন করে এবং নীলফামারীর একজন খেলোয়াড় রয়েছেন। প্রায় দেড় মাসের প্রস্তুতি শেষে টুর্নামেন্টে অংশ নিচ্ছে বাংলাদেশ দল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এশিয়া রাগবি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ