Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাগবির নতুন সভাপতি শফিউল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৯, ৭:৫৫ পিএম

বাংলাদেশ রাগবি ফেডারেশনের (ইউনিয়ন) নতুন সভাপতি পদে নিয়োগ পেয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী, ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স এন্ড ইন্ডস্ট্রিজ (এফ,বি,সি,সি,আই) এবং বাংলাদেশ গার্মেন্ট ম্যানুফ্যাকচারার্স এন্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বি,জে,এম,ই,এ) সাবেক সভাপতি মো: শফিউল ইসলাম মহিউদ্দিন। রোববার রাগবি ফেডারেশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। প্রেসিডেন্ট মো: আব্দুল হামিদের আদেশক্রমে গত ৮ আগস্ট যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মাহমুদা’র স্বাক্ষরিত এক পত্রে বলা হয়, জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি) আইন-২০১৮ এর ২২ ধারার ক্ষমতাবলে সরকার রাগবি ফেডারেশনের বর্তমান সভাপতি আব্দুল্লাহ আল জহির স্বপন’কে তার পদ থেকে অব্যাহতি দিয়ে নতুন সভাপতি হিসেবে মো: শফিউল ইসলাম মহিউদ্দিন’কে নিয়োগ প্রদান করলেন।

রাগবি ফেডারেশনের সভাপতি পদে মো: শফিউল ইসলাম মহিউদ্দিন’কে নিয়োগ দেয়ায় সরকার’কে ধন্যবাদ জানিয়েছেন ফেডারেশনের সাধারণ সম্পাদক মো: মৌসুম আলী। তিনি মনে করেন নতুন সভাপতির বলিষ্ঠ ভূমিকায় বাংলাদেশের রাগবি অনন্য উচ্চতায় পৌঁছাবে।



 

Show all comments
  • Bablu ২০ আগস্ট, ২০১৯, ৪:৪০ পিএম says : 0
    .... der notun Raja howate apnake obhinondon . Asa kori federation er ...... biddha aro prosharito hobe
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাগবি

৪ জানুয়ারি, ২০২১
৪ সেপ্টেম্বর, ২০২০
৯ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ