Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মার্সেল জাতীয় মহিলা রাগবি শুরু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২০, ৭:৫৮ পিএম

ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় শনিবার শুরু হয়েছে মার্সেল এয়ার কন্ডিশনার চতুর্থ জাতীয় মহিলা রাগবি প্রতিযোগিতা। এদিন সকালে পল্টন ময়দানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়ক আমিন খান। এসময় উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়ন সাধারণ সম্পাদক মৌসুম আলী ও যুগ্ম সাধারণ সম্পাদক সাঈদ আহমেদসহ অন্যান্যরা। তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে ১১ ফেব্রুয়ারি পর্যন্ত। উদ্বোধনী দিনে ১৩টি ম্যাচ অনুষ্ঠিত হয়। দিনের প্রথম ম্যাচে ফারিদপুর ৫-৫ পয়েন্টে ড্র করে রাজশাহীর বিপক্ষে। দ্বিতীয় ম্যাচে ঠাকুরগাঁও ৫-০ পয়েন্টে হারায় জয়পুরহাট জেলাকে।

এরপর পর্যায়ক্রমে জামালপুর ২৪-০ পয়েন্টে বাগেরহাটকে, রংপুর ৫-০ পয়েন্টে টাঙ্গাইলকে, চট্টগ্রাম ১০-০ পয়েন্টে বরগুনা জেলাকে, কিশোরগঞ্জ ১০-৭ পয়েন্টে নড়াইল জেলাকে হারায়। দিনের সপ্তম ম্যাচে নারায়নগঞ্জ ১০-০ পয়েন্টে হারায় ঢাকাকে। পরের ম্যাচে হবিগঞ্জ ২০-০ পয়েন্টে দিনাজপুরকে, জয়পুরহাট ৫-০ পয়েন্টে ফরিদপুরকে, রংপুর ৭-০ পয়েন্টে জামালপুরকে, টাঙ্গাইল ২৫-০ পয়েন্টে বাগেরহাটকে ও কিশোরগঞ্জ ২০-০ পয়েন্টে বরগুনা জেলাকে হারায়। দিনের শেষ ম্যাচে নারায়ণগঞ্জ ২৫-০ পয়েন্টে দিনাজপুর জেলাকে হারায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাগবি

৪ জানুয়ারি, ২০২১
৪ সেপ্টেম্বর, ২০২০
৯ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ