Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাগবিতে দ্বিতীয়বার জাতীয় চ্যাম্পিয়ন ঠাকুরগাঁও জেলা মহিলা দল

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২০, ৯:১৮ পিএম

৪র্থ জাতীয় মহিলা রাগবি খেলায় চ্যাম্পিয়ন হওয়েছে ঠাকুরগাঁও জেলা মহিলা দল।

মঙ্গলবার পল্টন ময়দানে অনুষ্ঠিত ফাইনালে ঠাকুরগাঁও জেলা টাঙ্গাইল জেলাকে পরাজিত করে টানা দ্বিতীয়বারের মতো শিরোপা জেতার গৌরব অর্জন করে। খেলা শেষে পুরষ্কার বিতরণ করেন সাবেক ক্রীড়াবিদ আলহাজ ফরিদা আক্তার বেগম। এ সময় উপস্থিত ছিলেন ওয়াল্টন গ্রæপের নির্বাহী পরিচালক ইকবাল বিন আনোয়ার।

তিন দিনব্যাপী এবারের এ প্রতিযোগিতায় অংশ নেয় মোট ১৬টি জেলা। ঠাকুরগাঁও জেলা ৫-০পয়েন্টে জয়পুরহাট, ১০-০ তে রাজশাহী, ৪৬-৭ এ ফরিদপুর,১৭-৭ এ নড়াইল ও ফাইনালে ১০-৫ পয়েন্টে টাঙ্গাইল জেলা কে হারায়।
জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু জানান, আমাদের মেয়েরা খুব ভাল খেলে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে। জেলা ক্রীড়া সংস্থা খেলোয়াড়দের প্রশিক্ষনসহ সার্বিক সহযোগিতা করে আসছে।

প্রশিক্ষক মাসুদ রানা জানান,আমাদের মেয়েরা রাগবিতে খুব ভাল করছে। জাতীয় দলে রাগবিসহ বিভিন্ন ইভেন্টে ঠাকুরগাঁওয়ের খেলোয়াড়রা সুযোগ পেয়ে ভাল করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাগবি

৪ জানুয়ারি, ২০২১
৪ সেপ্টেম্বর, ২০২০
৯ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ