Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় ইজিবাইক চালকের মৃত্যু

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ৫:১৫ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় মো.রিপন ওরফে নিতাই (৩৫) নামের এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা ১১ টায় কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের মহিপুর ইউনিয়নের ইউসুফপুর মহিলা দাখিল মাদ্রাসার পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়। মৃত রিপন উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের রফ গাজীর ছেলে। সে প্রায় বিশ বছর আগে ইসলাম ধর্ম গ্রহন করেন বলে জানা গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে রিপন বেশ কয়েকজন যাত্রীসহ ইজিবাইক নিয়ে কলাপাড়া থেকে কুয়াকাটার উদ্দেশ্যে রওয়ানা দেয়। এসময় ইউসুফপুর মহিলা দাখিল মাদ্রাসা সংলগ্ন এলাকায় পৌছলে অপরদিক থেকে আসা একটি পরিবহনকে সাইট দিয়ে গিয়ে সে নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে খাদে পরে যায়। এতে ঘটনাস্থলেই রিপনের মৃত হয়। ইজিবাইক থাকা যাত্রীরা কম বেশি আহত হয় ।

মহিপুর থানার ওসি মো.মনিরুজ্জামান জানান,খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ