Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে ট্রেনে কাটাপড়ে ২ জনের মৃত্যু

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২১, ৬:৫৩ পিএম

গোপালগঞ্জে ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু হয়েছে। রোববার দুপুরে গোপালগঞ্জ সদর উপজেলার ডুমদিয়া মোচড়া এলাকার রেল লাইনের ওপর থেকে ওই ২ জনের লাশ উদ্ধার করে পুলিশ।

শনিবার (২৮আগস্ট) রাতে ট্রেনে কাটা পড়ে তারা মৃত্যু বরণ করছে বলে পুলিশ ধারণা করছে। রেল পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
নিহতরা হলেন, গোপালগঞ্জ সদর উপজেলার খাগাইল গ্রামের ওমর আলী মোল্লার ছেলে টমাস মোল্লা (২৯) ও নড়াইল জেলার কালিয়া উপজেলার চালিতাতলা গ্রামের গোলাম হোসেন মোল্লার ছেলে মোঃ সবুর হোসেন মোল্লা (৪০)।

রাজবাড়ী রেল পুলিশের এসআই মোঃ মনিরুজ্জামান ট্রেনে কাটাপড়ে ২ জনের মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, শনিবার (২৮আগস্ট) রাতে ট্রেনে কাটা পড়ে তারা মৃত্যু বরণ করছে বলে ধারণা করা হচ্ছে।

ওই কর্মকর্তা আরো জানান, খোঁজ নিয়ে জানতে পেরেছি রেল লাইনের পাশের জলাশয় থেকে টমাস ও সবুর শনিবার রাতে মাছ ধরছিলেন। মাছ ধরতে ধরতে তারা এক পর্যায়ে রেল লাইনের ওপর ঘুমিয়ে পড়েন। বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন তাদের খোঁজা শুরু করেন। স্থানীয়রা রেল আইনের ওপর ওই দু’ জনের কাটা লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে রেল পুলিশ গিয়ে রোববার দুপুরে তাদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ