Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যশোরে ভৈরব নদে গোসলে নেমে স্কুল শিক্ষার্থীর মৃত্যু

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২১, ৪:৩৫ পিএম

যশোরে ভৈরব নদে গোসল করতে নেমে স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। (২৭ আগষ্ট) শুক্রবার দুপুরে ভৈরব নদের মোমিননগর নওদাগা ঘাট এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত সায়েম হুসাইন (১৭) যশোর শহরতলী মোমিননগর নওদাগা গ্রামের মজির উদ্দিনের ছেলে ও যশোর ক্যান্টনমেন্ট স্কুলের এসএসসি পরীক্ষার্থী।

নিহতের পিতা মজির উদ্দিন জানান, শুক্রবার দুপুরে সায়েম বাড়ির পাশে বন্ধুদের সাথে ফুটবল খেলে ভৈরব নদে বন্ধুরা মিলে গোসল করতে নামে। সায়েম সাঁতার না জানায় ভৈরব নদের তলিয়ে যায়। পরে দুপুর দেড় টার দিকে পরিবারের লোকজন সায়েমকে খোঁজ করতে বন্ধুদের বাড়িতে গেলে জানতে পারেন সায়েম নদে নেমে তলিয়ে গেছে আর উঠেনি। পরে পরিবারের লোকজন ও স্থানীয়রা সায়েমকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক শাহীনুর রহমান সোহান জানান, হাসপাতালে আনবার কমপক্ষে দু’ঘন্টা আগে তার মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ