Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ার দৌলতপুরে বোমা তৈরির সময় বিস্ফোরণে আহত কারিগর আবু বক্করের মৃত্যু

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২১, ১২:০৬ পিএম

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তের বিলগাথুয়া গ্রামে বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে আহত বোমা তৈরির কারিগর আবু বক্কর (৩৫) মারা গেছেন। ঘটনার ছয়দিন পর মঙ্গলবার (২৪ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত আবু বক্কর বিলগাথুয়া গ্রামের ইন্তাজ মণ্ডলের ছেলে।

পুলিশ সূত্র জানায়, গত ১৯ আগস্ট বেলা ১২টার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন বিলগাথুয়া গ্রামে নিজে বাড়িতে বোমা বানানোর সময় বিস্ফোরণে আহত হন বোমা তৈরির কারিগর ও মাদক পাচারকারী আবু বক্কর ও তার স্ত্রী মধুবালা (৩০) আহত হন। সে সময় তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হলে অবস্থার অবনতি হওয়ায় আবু বক্করকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় মঙ্গলবার আবু বক্কর মারা যান।
বোমা বিস্ফোরণের ঘটনায় দৌলতপুর থানায় ১৩ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়। এ মামলায় আবু বক্কর ও তার স্ত্রী মধুবালাকে আসামি করা হয়। আবু বক্কর মারা গেলেও মধুবালা পলাতক এবং বেঁচে আছেন বলে জানা গেছে।

এ মামলার অপর আসামি বিলগাথুয়া গ্রামের ইয়াকুব মণ্ডলের ছেলে সাবেক ইউপি সদস্য (মেম্বার) আবুল কালাম (৪৫), তার সহযোগী মৃত আমিরুল ইসলাম মাস্টারের ছেলে বিকু (৪০) এবং তাহের আলীর ছেলে রায়হানকে (২২) গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠয়েছে দৌলতপুর থানা পুলিশ। বাকি আসামিরা পলাতক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ