Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীর নিয়ামতপুরে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ আটক ২

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২১, ৭:০৮ পিএম

নওগাঁর নিয়ামতপুর থেকে অস্ত্রের চালানসহ হৃদয় (২৭) ও শিশির (২০) নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে রাজশাহী র‌্যাব। রোববার রাতে উপজেলার আড্ডা বাজারে অভিযান চালিয়ে তাগের অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার শেখপাড়ার কিবরিয়া রাজুর ছেলে হৃদয় (২৭) ও হামিদপাড়া গ্রামের আফাজ আলীর ছেলে শিশির (২০)।

সোমবার দুপুরে র‌্যাব-৫, এর রাজশাহী সদর দপ্তরে প্রেস ব্রিফিং-এ অধিনায়ক লে: কর্ণেল জিয়াউর রহমান তালুকদার জানান, রোববার গোপন সংবাদের ভিত্তিতে নওগাঁর জেলার নিয়ামতপুরে অভিযান চালিয়ে গুলিসহ একটি বিদেশী রিভালবার ও ৫টি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়। এ সময় অস্ত্র কারবারি হৃদয় ও শিশিরকে গ্রেপ্তার করে র‌্যাব। অস্ত্রগুলো চাঁপাইনবাবগঞ্জের রহনপুর থেকে কিনে নওগাঁ হয়ে বগুড়ায় নিয়ে যাবার পরিকল্পনা করছিলো তাদের।
এটিকে অবৈধ অস্ত্র পরিবহনের নতুন রূট হিসেবে উল্লেখ করেন রাজশাহী র‌্যাবের অধিনায়ক বলেন, সম্প্রতিকালে এ অঞ্চলে এটি অস্ত্রের বড় চালান যেটি উদ্ধার করা হয়েছে। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ