Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘বিষাক্ত’ মদপানে টাঙ্গাইলে তিন বন্ধুর মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২১, ৯:২৬ এএম

‘বিষাক্ত’ মদপানে টাঙ্গাইলের দেলদুয়ারে তিন যুবকের মৃত্যু হয়েছে হয়েছে বলে খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার মধ্যরাতে তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন- উপজেলার পাঁচ এলাসিন গ্রামের জুলহাস মিয়ার ছেলে নাসির মিয়া (২২), বাবুল মিয়ার ছেলে পারভেজ মিয়া (৩৪) ও কাশেম মিয়ার ছেলে আক্কাস মিয়া (২৩)।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাত নয়টার দিকে তিন বন্ধু মিলে তাদের এক বন্ধু নাসিরের মুদি দোকানে বসে মদপান করে। মদপানের পর তারা তিনজনই অচেতন অবস্থায় পড়ে থাকেন।

পরে একজন ক্রেতা দোকানে গেলে তাদের অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে আশপাশের লোকজনকে ডেকে বিষয়টি অবগত করেন।

খবর পেয়ে পরিবারের লোকজন তিনজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাদের মধ্যে নাসির ও পারভেজকে মৃত ঘোষণা করেন। এরপর চিকিৎসারত অবস্থায় রাত দেড়টার দিকে আক্কাসও মারা যান।


দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজ্জাদ হোসেন জানান, রাতে তিন বন্ধু মদ খেয়ে অসুস্থ হয়ে পড়ে। পরে তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় খোঁজখবর নেওয়া হচ্ছে। বিস্তারিত জানার পর প্রয়োাজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ