Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় ভিমরুলের কামড়ে শিশুর মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২১, ৮:৩৪ পিএম

খুলনা মহানগরীতে ভিমরুলের কামড়ে তিন বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। আজ রোববার নগরীর আটরা-গিলাতলা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মিনাপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, সকাল ১০টার দিকে মীরপাড়ার মুন্সি বাড়ির নাসির মুন্সির ছেলে আয়ান মুন্সি (৩) খেলা করছিল। এসময় বাড়ির পাশে মাসুদ মোল্লার পুকুরের সাথে গড়ে ওঠা ভিমরুলের চাক থেকে প্রায় ১০ থেকে ১২টি ভিমরুল আয়ানকে কামড় দিলে সে অচেতন হয়ে পড়ে।

বিষয়টি আয়ানের খেলার সাথীরা তার বাড়িতে খবর দিলে তার বাবা নাসির মুন্সি এলাকাবাসীর সহায়তায় তাকে উদ্ধার করে প্রথমে ফুলতলা উপজেলা হাসপাতালে পরে খুমেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করে । খবর পেয়ে শিরোমনি পুলিশ ফাড়ি ইনচার্জ এস আই হারুনুর রশিদ বেলা ১২টার সময় ঘটনাস্থল পরিদর্শন করেন। বাদ আছর মিনাপাড়া ঈদগাহে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। ৩ বছরের শিশু বাচ্চার করুন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ