Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে ছুরিকাঘাতে আহত ২

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২১, ২:৫২ পিএম

রাজধানীর পলাশীর মোড়ে ছুরিকাঘাতে শাকিল আহমেদ (২০) ও রানা (২০) নামে দুই তরুণ আহত হয়েছে। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে এই ঘটনা ঘটেছে।

হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে ঘটনাস্থল থেকে দুই যুবককে আটক করেছে পুলিশ। পুলিশ বলছে, আহত দুজন ও হামলাকারীরা আগে থেকেই পরস্পরের পরিচিত। পুরনো বিরোধের জেরে এই হামলার ঘটনা ঘটেছে।

হাসপাতালে চিকিৎসাধীন শাকিল ও রানা জানান, তারা দুজন নিউমার্কেটের সামনের রাস্তায় প্লাস্টিকের সামগ্রী বিক্রি করেন। রাত নয়টার দিকে কাজ শেষে দুজনে বাড়ি ফিরছিলেন। পলাশীর মোড়ে পৌছলে পাঁচ–ছয়জন তরুণ তাঁদের পথ আটকে দাঁড়ান। একপর্যায়ে তারা শাকিল ও রানার হাতে–পায়ে ছুরিকাঘাত করেন। তাদের কাছে থাকা টাকা ও মুঠোফোন ছিনিয়ে নেয়। পরে তারা দুজন নিজেরাই হাসপাতালে যান।

শুক্রবার লালবাগ থানার ওসি কে এম আশরাফউদ্দিন বলেন, হামলাকারীরা পূর্ব পরিচিত। আগে থেকেই তাদের মধ্যে বিরোধ চলছিল। এর জেরে তারা শাকিল ও রানাকে ছুরিকাঘাত করে। খবর পেয় পুলিশ ঘটনাস্থলে যা। সেখান থেকে দুজনকে আটক করা হয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাত

২৪ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ