Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালী জেলা শহরের লক্ষীনারায়নপুরে স্কুল থেকে ফেরার পথে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ছুরিকাঘাত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২২, ৬:৩২ পিএম

নোয়াখালী পৌর এলাকার লক্ষ্মীনারয়ণপুরে এবার দূর্বৃত্তের ছুরিকাঘাতে আহত হয়েছেন জান্নাতি মাইমুনা নিহারিকা (১২) নামের পঞ্চম শ্রেণির এক ছাত্রী। হামলাকারীরা একটি মোটরসাইকেল যোগে এসে চলন্ত অবস্থায় নিহারিকার বাম হাতে জখম করে পালিয়ে যায়।

রোববার দুপুর সাড়ে ১২টার দিকে বসিরার দোকান এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহত জান্নাতি মাইমুনা নিহারিকা জেলার সদর উপজেলার নেয়াজপুর ইউনিয়নের জাহানাবাদ গ্রামের রিয়াজ মাহমুদের মেয়ে, সে নোয়াখালী সরকারি বালিকা বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।

আহত শিক্ষার্থীর মা রোমানা আক্তার বলেন, দুপুরে বিদ্যালয় থেকে পায়ে হেঁটে প্রাইভেট পড়ার জন্য পাশ^বর্তী একজন শিক্ষকের বাসায় যাচ্ছিল নিহারিকা। সে বসিরার দোকান এলাকায় পৌঁছলে পিছন থেকে মুখে রুমাল বাধা অবস্থায় মোটরসাইকেলযোগে দুইজন এসে নিহারিকার বাম হাতে ধারালো ছোরা দিয়ে জখম করে পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। তার হাতে ৪টি সেলাই লেগেছে। কি জন্য বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনও জানা যায়নি। কারো সাথে তাদের কোন শত্রুতাও নেই। তিনি হামলাকারীদের সনাক্ত করে সুষ্ঠু বিচার দাবি করেছেন।

নোয়াখালী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নাহিদ হাসান বলেন, ওই শিক্ষার্থীর বাম হাতে গভীর জখম হয়েছে। তার হাতে চারটি সেলাই দেওয়ার পর প্রাথমিক চিকিৎসা দিয়ে বাসায় পাঠানো হয়েছে। বর্তমানে সে শংকামুক্ত বলেও জানান চিকিৎসক।

সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান পাঠান জানান, ওই হামলাকারিদের শনাক্ত করে দ্রুত গ্রেপ্তার করার চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাত

২৪ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ