Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কক্সবাজারে ব্যাডমিন্টন খেলায় তর্কাতর্কি, ছুরিকাঘাতে নিহত ২

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২৩, ১১:৪৪ এএম

কক্সবাজার শহরের বাস-টার্মিনাল এলাকায় ব্যাডমিন্টন খেলায় তর্কাতর্কির জের ধরে ছুরিকাঘাতে নিহত হয়েছে দুই যুবক।
সোমবার (১৬ জানুয়ারী) রাত সাড়ে ১১ টার দিকে বাস-টার্মিনাল এলাকার পূর্ব লারপাড়ায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, লারপাড়া এলাকার মনু ড্রাইভারের ছেলে মোহাম্মদ কায়সার (৩৫) নুরুল হুদার ছেলে মোহাম্মদ সায়দুল (৩৩)। তারা দুইজনই পেশায় বাস কাউন্টারের ম্যানেজার।
তারা সম্পর্কে চাচাতো-জেঠাতো ভাই।
বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রফিকুল ইসলাম।
নিহতদের বন্ধুরা জানিয়েছেন, লারপাড়ায় প্রতিদিন সন্ধ্যার পর থেকে ব্যাডমিন্টন খেলার আয়োজন করা হয়। সেখানে এলাকার সিনিয়র-জুনিয়র সবাই খেলেন। এরই অংশ হিসেবে সোমবার রাতে রাতে এলাকার জুনিয়ররা ব্যাডমিন্টন খেলছিলো। এর মধ্যে নিহত কায়সার ও সায়দুল গিয়ে জুনিয়রদের খেলা বন্ধ করতে বলেন। এই নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে আতিককে চড়-থাপ্পর মারে কায়সার ও সায়দুল। এরপর আতিকচলে যায়। কিছুক্ষণ পর আতিক, তার ভাই কামাল ও জয়নাল এসে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এতে গুরুতর জখম হয় কায়সার ও সায়দুল। দ্রুত হাসপাতালে আনা হলে তাদের মৃত ঘোষণা করেন চিকিৎসক। অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে দুইজনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক।
কক্সবাজার সদর মডেল থানা ওসি রফিকুল ইসলাম জানিয়েছেন, ঘটনার পরপরই ঘাতকদের ধরতে অভিযান শুরু করেছে পুলিশ। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে৷



 

Show all comments
  • bongobudhdhu ১৭ জানুয়ারি, ২০২৩, ১:০৯ পিএম says : 0
    joy bongobudhudhu.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে নিহত

৩ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ