Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফতুল্লায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২১, ২:১২ পিএম

ফতুল্লায় রাস্তায় পরে থাকা বিদ্যুতের ছেড়া তারে স্পৃষ্ট হয়ে ইলমান হোসেন (১৫) নামক এক কিশোরের মৃত্যু হয়েছে।নিহত ইলমান হোসেন ফতুল্লা মডেল থানার টাগারপার এলাকার আবু হানিফের পুএ ও স্থানীয় বায়তুন নুর সিদ্দিকিয়া তাহফিজুল মাদ্রাসার ছাত্র।
ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১২ আগস্ট) রাতে ফতুল্লা থানার টাগার পাড় এলাকায়।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে বৃস্টির সময় বিদ্যুতের তার ছিড়ে রাস্তায় পরে এবং তা বৃস্টির পানিতে তলিয়ে থাকে।রাত ৮টার দিকে নিহত ইলমান হোসেন বাসা থেকে বের হয়ে পায়ে হেটে পার্শ্ববর্তী বায়তুন নুর জামে সিদ্দিকিয়া তাহফিজুল মাদ্রাসায় যাচ্ছিলো। রাস্তার পার্শ্বে পানির নিচে তলিয়ে থাকা বিদ্যুতের তারে বিদ্যুৎ স্পৃস্ট হয়ে সাথে সাথেই মারা যায়।
ফতুল্লা থানার উপ-পরিদর্শক সোহাগ চৌধুরী জানায়, রাস্তায় পরে থাকা ছেড়া তারে বিদ্যুৎ স্পৃস্ট হয়ে ইলমান মারা যায়।ঘটনার সংবাদ পেয়ে তিনি ঘটনাস্থলে আসেন।নিহতের স্বজনেরা বিনা ময়না তদন্তে মৃত দেহ নিয়ে যাওয়ার জন্য আবেদন করলে নিহতের মৃত
দেহ ময়না তদন্ত ছাড়াই তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ