Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সাপের ছোবলে মৃত্যু

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

কুষ্টিয়ার খোকসায় নিজ ঘরে ঘুমাতে যাওয়ার সময় সাপের ছোবলে রাহুল রানা (১৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। গত বুধবার রাত সাড়ে ১০টায় উপজেলার শিমুলিয়ায় এ মৃত্যুর ঘটনা ঘটেছে। রাহুল পেশায় একজন কাঠমিস্ত্রি ছিলেন।
কুষ্টিয়া জেনারেল হাসপাতাল সূত্রে জানা গেছে, বুধবার গভীর রাতে রাহুল নামের সাপে কাটা একজন গুরুতর রোগী আসেন হাসপাতালে। ভোর ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রানা মৃত্যুবরণ করেন।
নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, বুধবার রাত সাড়ে ১০টার দিকে প্রতিদিনের মতো রাতের খাওয়ার পর নিজ ঘরে ঘুমাতে যান রাহুল। বালিশে মাথা দিতেই বালিশের পাশে থাকা বিষধর সাপ ছোবল দিলে তাৎক্ষণিকভাবে তিনি পরিবারকে বিষয়টি জানান। পরিবারের লোকজন তাকে দ্রæত ওঝার কাছে নিয়ে যান। সেখানে রাহুলের অবস্থা আরো অবনতি হলে পরে তাকে দ্রæত হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বলেন ওঝা।
এরপর তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সেখানে আনুমানিক ভোর ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ