Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পরীমনিকে নিয়ে নকুল কুমারের গাওয়া গান ভাইরাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২১, ১০:৩১ এএম

মাদক মামলায় গ্রেফতার ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমনিকে নিয়ে গান গাইলেন সংগীতশিল্পী নকুল কুমার বিশ্বাস। গত শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘গুরুতর বিপদে’ শিরোনামের গানটি প্রকাশ করেন সংগীতশিল্পী নকুল কুমার। পরীমনিকে নিয়ে গাওয়া গানটি নিজের অফিসিয়াল ফেসবুক পেজে প্রকাশের পর ভাইরাল হয়েছে।

গানটির কথা-‘গুরুতর বিপদে, সাপদের আপদে নায়িকা যখন ভয়ে মরে/ভালোবাসা দুর্বার, ভেঙেচুরে চুরমার নায়ক এসে মুক্ত করে/আজ পরীমণি সংকটে, রিমান্ডে আছে বটে, নায়ক কেনো ছুটে এলো না, কোনো নায়ক কেনো ছুটে এলো না/দেখবো না, দেখবো না, দেখবো না, সিনেমা দেখবো না।

দুঃসময়ে ঢাকাই চলচ্চিত্র সংশ্লিষ্টদের কারো কাছ থেকেই সমর্থন পাননি পরীমনি। উল্টো তার সদস্যপদ স্থগিত করে দিয়েছে চলচ্চিত্র অভিনয় শিল্পীদের সংগঠন চলচ্চিত্র শিল্পী সমিতি। এ অবস্থায় গান গেয়ে পরীমনির পাশে দাঁড়িয়েছেন নকুল কুমার ভাসছেন প্রশংসায়। গানটির জন্য তাকে ধন্যবাদও জানাচ্ছেন পরীমনির ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা।

প্রসঙ্গত, ৪ আগস্ট (বুধবার) ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনির বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণে মাদকসহ তাকে আটক করে র‌্যাব। পরবর্তীতে পরীমনির বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে পুলিশ। আদালতে তোলার পর তাকে ৪ দিনের রিমান্ডে নেওয়ার আদেশ দেওয়া হয়।

উল্লেখ্য, নন্দিত উপস্থাপক হানিফ সংকেতের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’ তে গান পরিবেশনের সুবাদেই নকুল কুমার বিশ্বাস শ্রোতা-দর্শকদের কাছে সর্বাধিক পরিচিতি ও জনপ্রিয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সঙ্গীত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ