Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শাল্লায় নৌকা ডুবিতে ২কিশোরীর মৃত্যু

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২১, ৫:৩২ পিএম

সুনামগঞ্জের শাল্লায় নৌকা ডুবিতে দুই কিশোরীর মৃত্যুর খবর পাওয়া গেছে। গত ৫ আগষ্ট বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার ভেড়ামোহনা হাওরের চাপ্টা নামক গভীর জলাশয়ে হঠাৎ ধমকা ঝড়ো বাতাসের কবলে পড়ে এ নৌকা ডুবির ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার বাহাড়া ইউনিয়নের মির্জাকান্দা একি গ্রামের ৬ জন যাত্রী একটি ইঞ্জিন চালিত খোলা নৌকায় কিশোরগঞ্জের ইটনা উপজেলার গজারিয়া আত্মীয় বাড়ি থেকে ফেরার পথে নৌকাটি দুর্ঘটনার কবলে পড়ে। এলাকাবাসি দুর্ঘটনার কবলে পড়া নৌকাটি খবর পেয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে গুরতর অবস্থায় ৪জন কে উদ্বার করতে পারলেও শিশু মিয়ার মেয়ে চাদনী বেগম(১৬) , ইব্রাহিম মিয়ার মেয়ে ছাবিনা বেগম (১৭)কে উদ্বার করা য়ায়নি। গুরতর অবস্থায় উদ্বার ৪জন হচ্ছেন ইব্রাহিম মিয়ার ছেলে আপন মিয়া(২৬)ও মেয়ে সালমা বেগম(৮) মুখলেছ মিয়ার ছেলে সোহাগ মিয়া(১৮) ও হিরন মিয়ার ছেলে লিটন মিয়া(১৮) আজ সকাল ১০টায় এলাকাবাসি আবারো অভিযান চালিয়ে চাদনী বেগম ও ছাবিনা বেগমকে চাপ্টা বিল থেকে মৃত অবস্থায় উদ্ধার করে।

বেলা ১১টায় ঘটনার খবর পেয়ে শাল্লা থানার এসআই আনোয়ার হোসেনের নেতৃত্বে একদল পুলিশ গিয়ে মৃত দুই কিশোরীর সুরতহাল রিপোর্ট তৈরী শেষে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আল মুক্তাদির হোসেনের নির্দেশে পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ