Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় বিদ্যুতের ছেড়া তারে স্কুল ছত্রের মৃত্যু

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২১, ১০:২৭ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় বৃহস্পতিবার সন্ধ্যায় পশ্চিম সেনের টিকিকাটা গ্রামে মাছ ধরতে গিয়ে পল্লী বিদ্যুতের ছেড়া তারে স্পৃষ্ট হয়ে মো. মাহবুব হোসেন (১৪) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে।

পারিবারিক সূত্রে জানাযায়, বৃহস্পতিবার বিকেলে ভারি বৃষ্টি এবং লঘুচাপের প্রভাবে বাড়ির পেছনে মাঠে বৃদ্ধি পাওয়া পানিতে মাহবুব হোসেন মাছ ধরতে যায়। এসময় মাটিতে পরে থাকা পল্লী বিদ্যুতের ছেড়া তারে জড়িয়ে মাহবুব বিদ্যুৎ স্পৃষ্ট হয়। স্বজনরা খবর পেয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে পিরোজপুর পল্লী বিদ্যুৎ সমিতির মঠবাড়িয়া আঞ্চলিক অফিসের ডিজিএম নিত্যা নন্দ কুন্ডু জানান, ঝড়ের সময় আমাদের লোকজন প্রত্যন্ত এলাকায় কাজ করছিল। পৌর শহর সংলগ্ন ওই স্থানে তার ছেড়ার অভিযোগ আমাদের কেউ না দেয়ায় অনাকাক্সিক্ষত দুর্ঘটনাটি ঘটেছে। এ জন্য আমরা দুঃখিত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ