Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনা উপসর্গে সাতক্ষীরায় এক কিশোরীসহ পাঁচজনের মৃত্যু

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২১, ১০:৫৮ এএম

করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঁচজনের মৃত্যু হয়েছে। এরমধ্যে ১৫ বছরের একজন কিশোরী রয়েছে। তার নাম সুমনা। সে তালা উপজেলার ইসলামকাটি গ্রামের মঞ্জুর সরদারের মেয়ে।

অন্যরা হলেন - তালা উপজেলার গোয়ালপোতা গ্রামের চণ্ডী চরণের স্ত্রী উমাতারা (৭০), একই উপজেলার মাগুরা গ্রামের নিরাপদ মন্ডলের স্ত্রী শেফালী মন্ডল (৮৫), কালিগঞ্জ উপজেলার নলতা গ্রামের নূর আলীর ছেলে শামসুর রহমান (৮৫) ও দেবহাটা উপজেলার সূবর্ণাবাদ বড়খান্ডা গ্রামের লক্ষ্মীকান্ত সরকারের স্ত্রী গঙ্গা সরকার (৫৩)।
বুধবার (২৮ জুলাই) সকালে সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের দায়িত্বশীল এক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, গত ২৪ ঘন্টায় বিভিন্ন সময়ে তাদের মৃত্যু হয়েছে।

এ নিয়ে, জেলায় করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন ৬০০ জন এবং করোনা পজেটিভ হয়ে মারা গেছেন ৯৬ জন ।
এছাড়া,মেডিকেল কলেজ হাসপাতালে এখন পর্যন্ত ভর্তি রয়েছেন ১৯৭ জন। এদের মধ্যে ১৩ জন পজিটিভ। গত ২৪ ঘন্টায় নতুন ভর্তি রোগী ৩৪ জন। সুস্থ হয়ে বাড়িতে গেছেন ৩৯ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ