Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

একদিনে বিভিন্ন জেলায় করোনা ও উপসর্গে ১৬৮ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২১, ২:২০ পিএম

ছড়িয়ে পড়া করোনাভাইসে সারাদেশে পরিস্থিতি ক্রমেই ভয়ংকর হয়ে উঠছে। প্রতিযোগিতা চলছে সংক্রমণ ও মৃ'ত্যুর। সরকারি হিসাবেই প্রতিদিন মৃ'তের সংখ্যা উদ্বেগজনক হারে বৃদ্ধি পাচ্ছে।

এর বাইরেও সারাদেশে আশঙ্কাজনক হারে বাড়ছে উপসর্গ নিয়ে মৃত্যুর সংখ্যা। গ্রামগঞ্জে এ সংখ্যা বেশি। দেশে প্রত্যন্ত অঞ্চলের প্রায় প্রত্যেক বাড়িতে কেউ না কেউ জ্বর-কাশি ও ঠাণ্ডায় আক্রান্ত।

অনেকেই আবার সর্দি-কাশি-জ্বর শ্বাসকষ্ট নিয়ে মারা যাচ্ছেন বাড়িতেই। শেষ মুহূর্তে হাসপাতালে যাওয়ায় এদের অনেককেই বাঁচানো সম্ভব হচ্ছে না।

গত ২৪ ঘণ্টায় দেশের বিভিন্ন জেলায় ক'রোনা ও উপসর্গ নিয়ে ১৬৮ জনের মৃ'ত্যু হয়েছে। সোমবার (২৬ জুলাই) জেলা প্রতিনিধিদের পাঠানো খবরে এ তথ্য জানা গেছে।

প্রতিনিধিদের পাঠানো খবরে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত ও উপসর্গ নিয়ে সবচেয়ে বেশি মৃ'ত্যু হয়েছে ময়মনসিংহে। এ জেলায় ২৩ জনের মৃত্যু হয়েছে। এরপরই রয়েছে রাজশাহী ১৭, বরিশালে ১৬, চট্টগ্রামে ১২, ফরিদপুরে ৮, খুলনায় ১৪, বগুড়ায় ১৬ জন, যশোরে ১২ জন, চুয়াডাঙ্গায় ৭, চাঁদপুরে ৮, কুমিল্লায় ১৫, দিনাজপুরে ৬, কুষ্টিয়ায় ১৪ জনের মৃ'ত্যু হয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ