Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনা উপসর্গে সাতক্ষীরা মেডিকেলে ১০ জনের মৃত্যু

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২১, ১১:৪৩ এএম

করোনা উপসর্গ নিয়ে ডেডিকেটেড সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ১০ জন রোগী মারা গেছেন। রাত থেকে সকাল পর্যন্ত বিভিন্ন সময়ে তাদের মৃত্যু হয়েছে।

এরা হলেন- সাতক্ষীরার কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া গ্রামের ইউসুফ আলীর ছেলে মাসুদ রানা (২৭), সদরের নুনগোলা গ্রামের শুকুর আলীর ছেলে খলিলুর রহমান (৭৫), আশাশুনি থানা সদরের রফিকুল ইসলামের স্ত্রী বেনজিরা খাতুন (৬০), সদরের ছনকা গ্রামের আতিয়ার রহমানের মেয়ে রেহেনা খাতুন (৫০), শিমুলবাড়িয়া গ্রামের জনকী মন্ডলের ছেলে হরিপদ মন্ডল (৮০), বালিয়াডাঙ্গা গ্রামের শহিদুল ইসলামের মেয়ে শহরবানু (৪৫), তালা থানা সদরের রহিম শেখের মেয়ে মোমেনা খাতুন (৪৫), কালিগঞ্জ উপজেলার চর যমুনা গ্রামের তোরাব আলী গাজীর ছেলে আব্দুল গাজী (৭৫), দেবহাটা উপজেলার বয়রা গ্রামের সামছুর রহমানের মেয়ে শামসুন্নাহার (৫৫) ও যশোরের কেশবপুর থানার চিংড়া গ্রামের মানিক গাজীর ছেলে আব্দুল আলীম (৫২)।

মঙ্গলবার (২০ জুলাই) সকালে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের দায়িত্বশীল কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন।
এনিয়ে সাতক্ষীরা জেলায় করোনা উপসর্গে এখন পর্যন্ত মারা গেছেন ৫৬৬ জন। আর করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৯৪ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ