Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়ায় এক নিঃস্ব নিঃসঙ্গ হেরোইন সেবির মৃত্যু

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ৫:৪১ পিএম

৯৯৯ নম্বরে ফোন পেয়ে বগুড়া সদর থানার পুুলিশ শুক্রবর রাত ১২ টায় পৌরএলাকার পালশায় একটি অটো রিক্সা গ্যারেজে উপস্থিত হয়ে ষেখান থেকে মুমুর্ষু এক ব্যক্তিকে পুলিশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল (শজিমেক) হাসপাতালে নিয়ে ভর্তি করে। তবে ওই রাতেই সে মারা যায় ।

মৃত ব্যক্তির নাম নাসির। সে বগুড়া শহরের মধ্যে পালসা (মন্ডল পাড়া) মৃত মোসলেম উদ্দিনের ছেলে। এলাকায় সে হেরোইন সেবি হিসেবে সুপরিচিত ।
তার সম্পর্কে বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা জানান , মোসলেমের তিন বিঘা জমি ছিল। হেরোইন সেবনের ফলে সব জমি বিক্রি করে সে একাকি যেখানে সেখানে নেশাগ্রস্থ অবস্থায় শুয়ে থাকতো। নিজের দুই মেয়ের মধ্যে এক মেয়েকে সে বিয়ে দিয়েছে । অন্য মেয়ে তার ভাইয়ের কাছে থাকতো।
অতিষ্ঠ হয়ে তার স্ত্রী চলে যাওয়ার পর থেকে শোকে নাসির খাওয়া দেওয়া বন্ধ করে দেয়। শুক্রবার রাতে ৯৯৯ নম্বরে ফোনে খবর পেয়ে পুলিশ তাকে হাসপতালে নেয়্ সেখানে চিকিৎসাধিন অবস্থায় শুক্রবার রাত ১টায় মারা যায়। শনিবার এলাকাবাসি তার দাফনের ব্যবস্থা সম্পন্ন করে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ