Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাপ্তাইয়ে করোনায় ফার্মাসিস্টের মৃত্যু

কাপ্তাই(রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২১, ৮:২৫ এএম

রাঙ্গামাটি কাপ্তাই উপজেলায় করোনা ও পরবর্তী জটিলতায় এক ফার্মাসিস্ট এর মৃত্যু হয়েছে। মৃত্যুবরণকারী ডাঃ প্রিয় লাল মুহুরী কাপ্তাই জেটিঘাট জনতা ফার্মেসির স্বত্বাধিকারী। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৫০ বছর। বৃহস্পতিবার(১৫ জুলাই) সন্ধ্যায় ৭ টায় তিনি চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম শহরে তাঁর বোনের বাসায় মৃত্যুবরণ করেন। কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনার ফোকাল পারসন ডাঃ ওমর ফারুক রনি জানান, গত ২৭ জুলাই স্বাস্থ্য কমপ্লেক্সে তাঁর করোনা পজেটিভ আসে। এরপর তাঁর পরিবারের সদস্যরা তাঁকে প্রথমে চন্দ্রঘোনা মিশন হাসপাতালের নিয়ে যান এবং পরবর্তীতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। তিনি আরোও জানান, যেহেতু আক্রান্ত হবার ১৪ দিনের মধ্যে আমরা একজন করোনা রোগীকে দ্বিতীয় বার টেস্ট করার পর সুস্থ ঘোষণা করি,কিন্ত প্রিয় লাল মুহুরী চট্টগ্রামে চিকিৎসাধীন থাকার কারনে কাপ্তাই স্বাস্থ্য কমপ্লেক্সে দ্বিতীয় বার টেস্ট করাতে পারেন নাই। তাই আমরা বলতে পারি তিনি করোনা পরবর্তী জটিলতায় মৃত্যুবরন করেন।

এদিকে মৃত্যুবরণকারী প্রিয় লাল মুহুরীর ছেলে জিকু মুহুরী মুঠোফোনে জানান, গত ২৭ জুলাই কাপ্তাই স্বাস্থ্য কমপ্লেক্সে তাঁর বাবার করোনা পজেটিভ আসার পর গত ২৯ জুলাই বাবার শ্বাসকষ্ট এবং ডায়াবেটিস বেড়ে যাওয়ায় আমরা চন্দ্রঘোনা মিশন হাসপাতালে নেই। কিন্ত তাঁর শারীরিক অবস্থা ভালো না থাকায় বাবার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় আইসিইউ সাপোর্ট দরকার হলে গত ১০ জুলাই আমরা তাঁকে চট্টগ্রামের বায়েজিদ বোস্তামি মেরিন সিটি হাসপাতালে ভর্তি করাই। বৃহস্পতিবার ১৫ জুলাই মেরিন সিটি হাসপাতাল হতে বাবাকে আমরা চট্টগ্রাম শহরে তাঁর বোনের বাসায় নিয়ে আসি। আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টায় তিনি ঐখানে মৃত্যুবরন করেন।
শেষ খবর পাওয়া পর্যন্ত ডাঃ প্রিয় লাল মুহুরীর মরদেহ সৎকারের জন্য তাঁর গ্রামের বাড়ী রাউজানের মুহুরী পাড়ায় করা হবে বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ