Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে আগুন : ঢামেকে আরও একজনের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২১, ১২:৩১ পিএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুডস অ্যান্ড ফ্যাক্টরিতে অগ্নিকাণ্ডের ঘটনায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মোরসালিন (২৮) নামে একজনের মৃত্যু হয়েছে। এর আগে অগ্নিকাণ্ডের ঘটনায় রূপগঞ্জের ইউএস বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে আরও দুই শ্রমিকের মৃত্যু হয়।

বৃহস্পতিবার (৯ জুলাই) রাত ১১টায় গুরুতর অবস্থায় ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক মোরসালিনকে মৃত ঘোষণা করেন। মাজেদা বেগম নামে আরও একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎসক।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, রূপগঞ্জের ফ্যাক্টরিতে আগুনের ঘটনায় আহত মোরসালিন ও মাজেদা বেগম নামে দুজনকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক মোরসালিনকে মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য, এর আগে সন্ধ্যা পৌনে ৭টায় গুরুতর আহতদের ছয়জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। তারা হলেন, আবু বক্কর সিদ্দিক (৩৫), আমেনা বেগম (৪০), লুবনা বেগম (২৮), নাহিদ (২৮), মঞ্জুরুল (২৪) ও মহসিন(২৩)। বিকেল ৫টা ৪২ মিনিটের দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ