Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় জামাইয়ের ছুরিকাঘাতে শ্বশুরের মৃত্যু

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২১, ৯:২০ এএম

বগুড়ার শেরপুর উপজেলার ভবানীপুর উপজেলায় পারভবানীপুর গ্রামে যৌতুকলোভী জামাইয়ের ছুরিকাঘাতে শ্বশুরের মৃত্যু হয়েছে। নিহতের নাম আসাদুল হক (৪৫)। সে ওই গ্রামেরই ফজলুল হকের ছেলে।

নিহতের স্বজনেরা জানায়, বৃহষ্পতিবার রাত ১০ টার দিকে আসাদুল হক ভবানীপুর বাজার থেকে নিজ বাড়িতে ফেরার পথে তার জামাই সাব্বির (২৫) তার পথরোধ করে তার কাছে যৌতুক হিসেবে দাবিকৃত ৫ লাখ টাকা কবে দেবে জানতে চায়। এনিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটির জেরে সাব্বির শ্বশুরের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।
এরপর লোকজন ছুরিকাহত আসাদুলকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখোনেই তার মৃত্যু হয়।

স্থানীয় সুত্রে জানা যায় , ঘাতক সাব্বির নিহত আসাদুলের অমতেই তার মেয়ে শিমুকে প্রেম করে বিয়ে করে । এই বিয়ে আাসাদুল মেনে নিতে পারেনি। তবে শালিস দরবারের পর ৬ মাস আগে সে বিয়েটা পারিবারিকভাবে স্বীকৃতি দেয় ও সাব্বিরকে জামাই হিসেবে মেন নেয়। তবে সাব্বির সম্প্রতি ৫ লাখ টাকা যৌতুক দাবি করলে দুজনের মধ্যে বিবাদ তৈরি হয়। যার জেরেই এই হত্যাকান্ড ঘটলো ।
ঘাতক সাব্বির একই এলাকার শাহীন আকন্দের ছেলে ।
ঘটনা সম্পর্কে শেরপুর থানার ওসি জানান, আসাদুলের ঘাতক জামাই সাব্বিরকে ধরার জন্য পুলিশের কার্যক্রম চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ