Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মমেক হাসপাতালে আরও ৭ জনের মৃত্যু

বিশেষ সংবাদদাতা ও ব্যুরোচীফ, ময়মনসিংহ | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২১, ১:৪৪ পিএম | আপডেট : ১:৪৭ পিএম, ৭ জুলাই, ২০২১

ময়মনসিংহ মেডিকেল কলেজ(মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় আরও সাতজন মারা গেছেন।

এদের মধ্যে তিনজন করোনায় এবং চারজন উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পার্সন ডা. মহিউদ্দিন খান মুন। বুধবার (৭ জুলাই) বিষয়টি নিশ্চিত করেন তিনি।

ডা. মহিউদ্দিন খান বলেন- মঙ্গলবার সকাল ৮টা থেকে বুধবার সকাল ৮টা পর্যন্ত হাসপাতালের করোনা ইউনিটে মারা গেছেন ময়মনসিংহ সদরের হাফিজুর রহমান (৫০), মোফাজ্জল হোসেন (৬২) ও নগরীর কেওয়াটখালীর আব্দুল কাদের (৬০)।

এ ছাড়াও গত ২৪ ঘন্টায় যারা উপসর্গ নিয়ে মারা গেছেন তাঁরা হলেন- ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার আবুল কাশেম (৭৫), নেত্রকোনা সদরের হেনা পাল (৫৭), গাজীপুরের শ্রীপুর উপজেলার লিয়াকত আলী (৩০) ও টাঙ্গাইলের কালিহাতী উপজেলার আনোয়ারা বেগম (৭৫)।

ডা. মহিউদ্দিন খান মুন এ সময় আরও বলেন, করোনা ইউনিটে বুধবার সকাল ১০টা পর্যন্ত রোগী ভর্তি হয়েছেন ৩৪১ জন। এর মধ্যে আইসিইউতে আছেন ১৯ জন। ২৪ ঘণ্টায় নতুন রোগী ভর্তি হয়েছেন ৫১ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩০ জন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র থেকে জানা গেছে, ময়মনসিংহে করোনা শনাক্তের হার ২৭.৩২ শতাংশ। গত ২৪ ঘণ্টায় জেলায় ৭২১ জনের নমুনা পরীক্ষা করে ১৯৭ জনের শরীরে করোনা সনাক্ত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ