Inqilab Logo

শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছাতকে লকডাউনের ৪র্থ দিনে ২৫টি মামলাসহ ২১হাজার টাকা জরিমানা আদায়

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২১, ৮:৫৮ পিএম

সুনামগঞ্জের ছাতকে সাত দিনের লকডাউনের ৪র্থদিনে ভ্রাম্যমাণ আদালতের পৃথক দু'টি অভিযান পরিচালনা করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রিট মামুনুর রহমান এবং সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রিট তাপস শীল পৃথক দু'টি ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ২৫টি মামলায় মোট ২১হাজার টাকা জরিমানা আদায় করেছেন।

রোববার সকাল ১১টা থেকে বিকেল পর্যন্ত ছাতক পৌরশহরে বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রিট মামুনুর রহমান। বিভিন্ন অপরাধে ১৬টি মামলাসহ ১৩হাজার ৪শ' টাকা জরিমানা আদায় করেন। এসময় র‍্যাব সদস্যরা উপস্থিত ছিলেন।
একই সময়ে উপজেলার গোবিন্দগঞ্জ ও ধারণ বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রিট তাপস শীল। বিভিন্ন অপরাধে ৯টি মামলাসহ ৭হাজার ৬শ' টাকা জরিমানা আদায় করেন। এসময় সেনাবাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রিট তাপস শীল ভ্রাম্যমাণ আদালতের সত্যতা স্বীকার করে বলেন, অভিযানে বিভিন্ন অপরাধে ৬জনকে আটক করা হয়েছিল। পরে ৪জনকে অর্থদন্ড ও ২জনকে মুচলেকা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। লকডাউন পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ