Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ছাতকে ট্রান্সফরমারে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত শ্রমিকের মৃত্যু

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২১, ৫:৩৮ পিএম

সুনামগঞ্জের ছাতকে বিদ্যুতের ট্রান্সফরমারে কাজ করতে গিয়ে ফারুক মিয়া (৪০) নামের বিদ্যুৎ বিভাগের এক অস্থায়ী শ্রমিকের মৃত্যু হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয়। ফারুক উপজেলার নোয়ারাই ইউনিয়নের বেতুরা গ্রামের শুকুর আলীর ছেলে।

জানা যায়, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) ছাতক অফিস থেকে অনুমতি নিয়ে গত বৃহস্পতিবার বিকেলে উপজেলার নোয়ারাই ইউনিয়নের মির্জাপুর (বুড়াইরগাও) এলাকায় ওয়াপদা লাইনের একটি বিদ্যুৎ ট্রান্সফরমারে কাজ করতে যান ফারুক। তিনি বিদ্যুৎ বিভাগের অস্থায়ী শ্রমিক। সাথে ছিলেন আরেক শ্রমিক আবদুস সাত্তার। মির্জাপুর গ্রামের সিরাজ মিয়া ও মুক্তার আলীর মাধ্যমে তারা বিকল ট্রান্সফরমারে কাজ শেষ হতেই বিদ্যুৎ সংযোগ আসে। এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ফারুক মিয়া আহত হন। তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাতেই সে মারা যায়। বিদ্যুৎ অফিসের উপ সহকারি প্রকৌশলী আবু হোসেনের খামখেয়ালির কারণে এ দূর্ঘটনা ঘটেছে বলে স্থানীয়দের অভিযোগ। এ বিষয়ে
এলাকার দায়িত্বে থাকা উপ-সহকারি প্রকৌশলী আবু হোসেনের মোবাইলে একাধিকবার যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ